সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) : ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে নেত্রকোণার কেন্দুয়া পৌরসভা নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী মোঃ আসাদুল হক ভূঞার সমর্থনে সোমবার দুপুরে পৌর শহরের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে শত শত মাস্ক বিতরন করা হয়।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ বেলা ২টা থেকে শুরু করে আরামবাগ, শান্তিবাগ ও কেন্দুয়া বাজার এলাকায় বিভিন্ন দোকানী, ফল বিক্রেতা, রবিদাস সম্প্রদায়ের লোক ও শ্রমজীবী মানুষকে নিজের হাতে মাস্ক পড়িয়ে দেন। এসময় তিনি বলেন, সবাই মাস্ক পড়ুন স্বাস্থ্য বিধি মেনে চলুন, ঘরে ঘরে বলে যাই নৌকা মার্কায় ভোট চাই। মাস্ক পড়িয়ে দেয়া ও বিতরনের ফলে নৌকার প্রচারনায় ভিন্ন মাত্রা যোগ হয়েছে। মাস্ক পেয়ে নিম্ন আয়ের বিভিন্ন শ্রেনী পেশার মানুষেরা খুব খুশি।

এদিকে গড়াডোবা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা সদরে নৌকার সমর্থনে দলীয় নেতাকর্মী নিয়ে মিছিল করে। গড়াডোবা ইউনিয়ন থেকে ১৩ কিলোমিটার দূরে দেড় শতাধিক মোটার সাইকেল শোভাযাত্রা নিয়ে কেন্দুয়া হাইস্কুল খেলার মাঠে জরো হয়। পরে সেখানে মোটর সাইকেল রেখে দলীয় নেতাকর্মীরা পৌরশহরে নৌকার মিছিল বের করে। মিছিলে নেতৃত্ব দেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক সেলিম, সাধারন সম্পাদক এমএ আউয়াল আকন্দ, জেলা পরিষদ সদস্য আল-আমিন ভূঞা, গড়াডোবা ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান বাবলু ও সাবেক চেয়ারম্যান বদরুন নূর চৌধুরী লিপন। মিছিল শেষে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী কার্যালয় প্রাঙ্গণে পথ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কামরুল হাসান ভূঞা ও সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাফিজ উর রহমান বিপুল।

(এসবি/এসপি/জানুয়ারি ১১, ২০২১)