আবুল কালাম আজাদ, রাজবাড়ী : গতকাল সোমবার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেয় পাংশা উপজেলা নির্বাচন কমিশন আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থী (নৌকা) প্রতীক পেয়েছেন পাংশা পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ২ বারের সফল মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টার। 

আনুষ্ঠানিক ভাবে নৌকা প্রতীক পাওয়ার পরই শুরু করেছেন তার নির্বাচনী প্রচার-প্রচারণা এবং গণসংযোগ। গতকাল দুপুরে পর প্রতীক পাওয়ার পরপরই নেতা কর্মীদের সাথে নিয়ে শাহজুই রহঃ এর মাজার শরীফ জিয়ারত করেন, পরে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নেতা কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তারই ধারাবাহিকতায় প্রচারণার দ্বিতীয় দিনে তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে সাধারণ ভোটাদের কাছে নৌকার ভোট চাচ্ছেন এবং সবার সাথে দেখা সাক্ষ্যাৎ করছেন।

মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলী মাষ্টার তিনি সকলের উদ্দের্শে বলেন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন আসুন আমরা সবাই মিলেমিশে নৌকা প্রতীককে বিজয় করতে এক সাথে কাজ করি। এবং জনননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। উল্লেখ্যা আগামী ৩০ শে জানুয়ারী। আসন্ন পাংশা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

(একে/এসপি/জানুয়ারি ১২, ২০২১)