আবুল কালাম আজাদ, রাজবাড়ী : চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচনে রাজবাড়ী জেলা নির্বাচন কমিশনের দেয়া তফসিলে ঘোষণা করা হয় রাজবাড়ী পৌরসভার নির্বাচনের তারিখ। গত ৩ জানুয়ারি ঘোষিত তফসিলে ১৭ জানুয়ারী মনোনয়ন দাখিল করার শেষ তারিখ উল্যেখ করা হয় এবং ভোট গ্রহন রবিবার (১৪ ফেব্রুয়ারি)। 

বুধবার (১৩ জানুয়ারি) আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক দলীয় মনোনয়ন পেয়েছেন মহম্মদ আলী চৌধুরী । রাজবাড়ী পৌরসভা নির্বাচনে পৌর আওয়ামী লীগের সভাপতি সহ একাধিক প্রার্থী নৌকা প্রতিক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দলীয় মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছিলেন । অবশেষে বুধবার (১৩ জানুয়ারি) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে (গণভবন) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে সাত (৭) সদস্য বিশিষ্ট দলীয় মনোনয়ন বোর্ড গঠন করা হয়।

দলীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক রাজবাড়ী পৌরসভা নির্বাচনের মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহম্মদ আলি চৌধুরী। এবং গোয়ালন্দ পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক দলীয় মনোনয়ন পেয়েছেন পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম মন্ডল। এরই মধ্যে রাজাবাড়ী ও গোয়ালন্দ পৌরসভা নির্বাচন নিয়ে বইতে শুরু করেছে ভোটের হাওয়া।

স্থানীয় নেতাকর্মীরা বলেন, পৌরবাসীর ভাগ্যউন্নয়নের জন্য দল যাকে মনোনয়ন দিয়েছে আমরা তার জন্যই কাজ করবো। আমরা সবাই নৌকার পক্ষে।

(একে/এসপি/জানুয়ারি ১৪, ২০২১)