রাজবাড়ী প্রতিনিধি : আর মাত্র ১৪ দিন বাকী পাংশা পৌরসভা নির্বাচন। দিন যতই ঘনিয়ে আসছে নির্বাচনী আমেজ ততই জোড়ালো হচ্ছে, এবারের পাংশা পৌরসভায় কে হচ্ছেন পাংশার পৌর পিতা এবং কে হচ্ছেন ওয়ার্ড কাউন্সিলার। এখন সব এলাকাতেই চলছে নির্বাচনী জমজমাট আমেজ। সকল প্রার্থী খুব জোড়েসড়ে ঘটা করে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছে। এবং সাধারণ ভোটার অনেক হিসাব নিকাশ কষছেন।

চায়ের দোকানে সাধারণের ভিরে গল্প আড্ডায় শুধুই নির্বাচনীয় গল্প। পাংশা পৌরসভার কয়েকটি ওয়ার্ডে ঘুরে দেখা যায় মেয়র ও কাইন্সিলাররা মানুষের দরজায় কড়া নারছেন এবং সবার সাথে কুশল বিনিময় করছেন। ভোটারদের কাছে টানতে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি । সব প্রার্থীই ভোটারদের মনজয় করতে মরিয়া। এখনো নির্বাচনী পরিবেশ ভালো কোথাও কোন হট্টগোল দেখা যাইনি।

সাংবাদিক আবুল কালাম আজাদ ২,৩,৪,৬,৭ নং ওয়ার্ড ঘুরে দেখেন এবং ভোটারদের সাথে কথা বলেন। সাধারণ ভোটারা বলেন, বর্তমান নির্বাচনী পরিবেশ খুব ভালো সবাই যদি এমন প্রচার প্রচারণা চালাতে থাকে তাহলে আগামী ৩০ শে জানুয়ারী ত্রিমুখী নির্বাচন অনুষ্ঠিত হবে। সবাই উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে। আইন শৃঙ্খলার পরিবেশ সর্ম্পকে জানতে চাইলে তারা বলেন আমাদের পাংশার আইন শৃঙ্খলা পরিবেশ অনেক ভালো কোন সমস্যা নাই ।

(একে/এসপি/জানুয়ারি ১৬, ২০২১)