ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ চুয়াাডাঙ্গা সড়কের আনসার ক্যাম্পের সামনে ট্রাকচাপায় নিহত হয়েছেন দিপালী রানা (৪৫) ওরফে ফাতেমা আক্তার নামে এক হোটেল কর্মচারী।

সোমবার রাত দশটার দিকে পিছন দিক থেকে একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। তার শরীর থেতলে ছিন্নভিন্ন হয়ে যায়। ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাস স্ট্যান্ডে ঐশী হোটেলের কর্মচারী ছিলেন নিহত ফাতেমা। তিনি কালীগঞ্জ উপজেলার সাদিপুর গ্রামের ট্রাকচালক স্বপন কুমার দাসের প্রথম স্ত্রী। তিনি তিন কন্যা সন্তানের জননী। পরে তিনি দুই মেয়েসহ মুসলমান হয়ে মুসলিম ছেলের সঙ্গে বিয়ে করেন।

ঐশী হোটেলের মালিক শ্রী নিতাই কুমার ঘোষ জানান, হোটেলের কাজ শেষ করে রাত দশটার দিকে দিপালী রানী খড়ি ব্যবসায়ী জামাল হোসেনের সাথে কোর্ট পাড়ার ভাড়া বাড়িতে ফিরছিলেন। তারা আনসার ক্যাম্পের সামনে রাস্তায় পৌঁছালে একটি দ্রুতগামী ট্রাক চাপা দিলে দিপালী রানী ঘটনাস্থলেই নিহত হন। ঐশী হোটেলের ম্যানেজার আমিরুল ইসলাম আশংকা করে জানান কদিন আগে ফাতেমার সাবেক স্বামী ট্রাক ড্রাইভার স্বপন কুমার খোঁজ নিতে আসে তার প্রথম স্ত্রী কখন রাতে বাসায় যায় আসে। এটা নিছক সড়ক দূর্ঘটনা নাকি পরিকল্পিত হত্যাকান্ড তা নিয়ে গোটা বিষয়টি ধোঁয়াশা হলেও অভিযোগ পাওয়া গেছে দ্বিতীয় বিয়ের পর স্বামীর সঙ্গে দিপালী রানীর সম্পর্কের অবনতি ঘটে। তারপর তিনি দুই মেয়ে নিয়ে মসুলমান হন। হোটেল মালিক নিতাই কুমার ঘোষের ভাষ্যমতে ৬ দিন আগে কে বা কারা ফাতেমাকে খোঁজ করতে আসে।

তবে পুলিশ ঘটনাটি সড়ক দুর্ঘটনা বলেই মনে করছে। এদিকে এই দুর্ঘটনায় ঐশী হোটেলের খড়ি ব্যবসায়ী লক্ষীকোল গ্রামের ইলাহি মন্ডলের ছেলে জামাল মন্ডল গুরুতর আহত হয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ইঞ্জিনচালিত ইটভাটার মাটি টানা লাটাহাম্বার গাড়ির ধাক্কায় রবিউল ইসলাম (৫৬) নামে এক ব্যক্তি নিহত হন। সোমবার রাতে হরিণাকুণ্ডু থানাধীন তৈলটুপি সড়কের বিশ্বাস ব্রিকসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি তৈলটুপি গ্রামের হাতেম আলী বিশ্বাসের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত ব্যক্তি রাস্তার ওপর ওঠার সময় ঝাউদিয়া এলাকা থেকে বিশ্বাস ব্রিকসের একটি মাটিবোঝাই লাটাহাম্বা গাড়ি তাকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। হরিণাকুণ্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, এ ঘটনায় মাটি বোঝাই গাড়িটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে।

(একে/এসপি/জানুয়ারি ১৯, ২০২১)