বগুড়া প্রতিনিধি : বগুড়া সদর উপজেলা দোকান ও বাণিজ্যিক প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন-এর সদস্য শ্রমিক শ্রী বিপ্লবের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বগুড়া সদর উপজেলা দোকান ও বাণিজ্যিক প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠনের সদস্য শ্রী বিপ্লব সরকার দীর্ঘদিন যাবৎ বগুড়া শহরের নিউমার্কেট-এর কমল পর্দায় কর্মরত থাকা অবস্থায় তার বিরুদ্ধে দোকানের মহাজন কর্তৃক উদ্দেশ্যপ্রণোদিত ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে। উক্ত মামলা দায়েরের প্রতিবাদে ও মামলা প্রত্যাহারের দাবিতে আজ (২০ জানুয়ারি) মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোঃ মুসা প্রধান পলাশ, সহ-সভাপতি মোঃ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক শ্রী রতন রায় সহ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, অবিলম্বে উদ্দেশ্যমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং ভবিষ্যতে এধরণের অপচিন্তা হতে বিরত থেকে শ্রমিক-কর্মচারীদের সঙ্গে সদাচরণের আহ্বান জানান। বক্তারা আরো বলেন, তাদের দাবি মেনে নেয়া না হলে আগামীতে বগুড়ার সর্বস্তরের শ্রমিক-কর্মচারীদের নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

(আর/এসপি/জানুয়ারি ২০, ২০২১)