বিনোদন প্রতিবেদক : দেশের প্রথম সারির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হতে যাচ্ছে ওয়েব ফিল্ম 'আনন্দী'। এ উপলক্ষে বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় কারওয়ান বাজারে আরটিভির কার্যালয়ে ওয়েব ফিল্মটির শিল্পীদের সঙ্গে চুক্তিপত্র সই হয়। বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষে চুক্তিপত্রে সই করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

'আনন্দী' ওয়েব ফিল্ম-এ জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা তমা মির্জা। চিত্রনায়ক রোশান বলেন, দেশের বড় প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া। তাদের সঙ্গে কাজ করতে পারাটা আনন্দের। এই ওয়েব ফিল্ম-এর গল্পটি শিশু পাচার নিয়ে। যা কিনা একটি চলমান ক্রাইম। ওয়েব ফিল্মটি দর্শকের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

চিত্রনায়িকা তমা মির্জা বলেন, 'আনন্দী' ওয়েব ফিল্মটির গল্প আমাকে খুব টেনেছে। এ ধরনের ভালো একটি কাজের সঙ্গে থাকতে পারাটা ভাগ্যের ব্যাপার। চ্যালেঞ্জিং একটি চরিত্র। দর্শকরা কাজটি পছন্দ করবেন আশা করছি। 'আনন্দী' ওয়েব ফিল্ম রচনা করেছেন সৈয়দ জিয়া উদ্দিন। গল্প মাহমুদ হাসান শিকদারের। যৌথভাবে পরিচালনা করছেন মাসুদ মহিউদ্দিন, মাহমুদ হাসান শিকদার।

(এম/এসপি/জানুয়ারি ২২, ২০২১)