দীপক চন্দ্র পাল, ধামরাই : ধামরাইয়ে মুজিব বর্ষ উপলক্ষ্যে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও ঘর প্রদান করেছে উপজেলা প্রশাসন। প্রথম পর্যায়ে ৩২৮ মধ্যে শনিবার ৩৫ টি পরিবারের মাঝে এই ঘর ও জমির পর্টা দলিল হস্তান্তর করা হয়।

গণভবন থেকে ভিডিও কন্ফার্সেরে মাধ্যমে প্রধান মন্ত্রী শেখ হাসিনা মুজিব বর্ষ উপলক্ষে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও ঘর প্রদান অনুষ্ঠানের উদ্ধোধন করার পর পর

শনিবার সকাল সাগে এগারটায় ধামরাইয়ে উপজেলার সোমভাগ আশ্রয়ন প্রকল্পের ৩২৮ জন ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও ঘর প্রদান দলীল,পর্চা তুলে দেন ধামরাইয়ের এম বেনজীর আহমদ।

ভুমিহীন ও গৃহহীন পরিবারের মানুষ জমি ঘর পেয়ে খুব খুশি। তারা প্রধান মন্ত্রীর জন্য দোয়া কামনা করেছে।
ঘর প্রাপ্ত মনোয়ারা বেগম বলেন জমি ঘর পেয়ে খুব খুশি,আমাগোর আগে কিছু ছিলনা।আমরা প্রধান মন্ত্রীর জন্য দোয়া করি তিনি যেনো আরো দিতে পারে ভালো থাকে।

ধামরাইয়ে মুজিব বর্ষ উপলক্ষ্যে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও ঘর প্রদান করেছে উপজেলা প্রশাসন। প্রথম পর্যায়ে ৩২৮ মধ্যে শনিবার ৩৫ টি পরিবারের মাঝে এই ঘর ও জমির পর্টা দলিল হস্তান্তর করা হয়।

ধামরাই উপজেলার ইউএনও মোঃ সামিউল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এই ঘর জমি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলন ঢাকা বিশ আসন ধামরাইয়েরর এমপি মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ।উপস্থিত ছিলেন ধামরাইয়ের মেয়র গোলাম কবীর মোল্ল, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান সিরাজ উদ্দিন উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি)ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অন্তরা হালদার, এডঃ সোহানা জেসমিন মুক্তা, কৃষি অফিসার মোঃ আরিফুল হাসান সহ অনেকে।

(ডিসিপি/এসপি/জানুয়ারি ২৩, ২০২১)