এম এ হিরা, গোয়ালন্দ (রাজবাড়ী) : মহামারি করোনাভাইরাসেও ঠেকাতে পারেনি গোয়ালন্দ প্রোপার হাইস্কুলের  উন্নয়ন কাজ। অদৃশ্য ভাইরাস মোকাবেলা ও প্রতিরোধে নিরলসভাবে জনকল্যাণে খেটে খাওয়া কর্মহীন মানুষের দোড়গড়ায় কাঙ্কিত সেবা পৌঁছে দেওয়ার পাশাপাশি ক্ষমতাসীন দলের উন্নয়ন কাজের ধারা অব্যাহত রেখেছেন রাজবাড়ী ১ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী। 

সরকারের উন্নয়ন কাজের অংশ হিসেবে গোয়ালন্দ প্রোপার হাইস্কুলের চারতলা ভবন উদ্বোধন, মঙ্গলবার দুপুরে রাজবাড়ী ১ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেন। এছাড়াও এমপি বলেন শিক্ষার্থীদের খেলার মাঠ ও যাতায়াতের জন্য রাস্তা পাকা করণ এবং এই বিদ্যালয়ের চারতলা সম্পূর্ণ ভবন হবে খুব তাড়াতাড়ি।

এসময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ নিজাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান, ও অন্যান্য নেতৃবৃন্দ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান বলেন আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার এই সরকার সারা বাংলাদেশে যেভাবে শিক্ষা ক্ষেত্রে উন্নয়ন করেছে। তা পৃথিবীর ইতিহাসে একটি রোল মডেল হিসেবে দাঁড়িয়েছে। সেই ধারাবাহিকতায় আমাদের গোয়ালন্দ প্রপার হাই স্কুল ও ব্যাপক উন্নয়ন হয়েছে সে জন্য আমি এই আওয়ামী লীগ সরকার কে ধন্যবাদ জানাই।

(এইচ/এসপি/জানুয়ারি ২৬, ২০২১)