রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : মঙ্গলবার কুড়িগ্রাম সদর থানা পুলিশ শহরের আলমপাড়ায় বিশেষ অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজা, ২০২ বোতল ফেন্সিডিল, একটি মোটর সাইকেল ও মোবাইল ফোনসহ ৩জনকে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে। 

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার(২৫জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টার সময় অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়, সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার, সদর ফাঁড়ির সাব ইন্সপেক্টর নাজমুল সাকিব সজীবসহ একদল পুলিশ পৌরসভার আলাম পাড়ার মাদক ব্যবসায়ী খোরশেদ আলম ওরফে হুরকার বাড়িতে অভিযান পরিচালনা করে।

এসময় পুলিশ ঘরের মধ্যে ট্রাংকের ভিতর ১৪ কেজি গাজা, ২০২ বোতল ফেনিসিডিলসহ মাদক ব্যবসায়ী খোরশেদ আলম হুরকা (২৭), বোন মনিকা ওরফে মুন্নী (১৮) এবং সাংবাদিক পরিচয়দানকারী জসিম উদ্দিন (৩০) কে হাতে নাতে আটক করে। টের পেয়ে মনিকা ওরফে মুন্নীর স্বামী রবিউল ইসলাম পালিয়ে যায়। এছাড়াও ঘটনাস্থল থেকে একটি মোটর সাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়। আসামীগণ কুখ্যাত মাদক ব্যবসায়ী এবং তাদের বিরুদ্ধে একাধিক চুরি ও ডাকাতির মামলা রয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, সাংবাদিক পরিচয়দানকারী জসিম উদ্দিন ওরফে বাবু একুশে খবর টুয়েন্টিফোর ডটকমের কুড়িগ্রাম স্টাফ রিপোর্টার হিসেবে পরিচয়পত্র বহন করছে। আইডি নং-আরকেএস-০৩। মেয়াদোতীর্নের তারিখ ১জানুয়ারি ২০২২। এছাড়াও তার মোটর সাইকেলের সামনে জাতীয় দৈনিক একুশে সংবাদ লোগো সাঁটানো রয়েছে। তার বিরুদ্ধে লালমনিরহাট থানায় একটি ডাকাতি মামলা এবং রংপুরে মটর সাইকেল চুরির মামলা রয়েছে।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, মাদক ব্যবসায়ীদের কোন ছাড় নয়। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

(পিএস/এসপি/জানুয়ারি ২৬, ২০২১)