মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজার পৌরসভা নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে না আনা, সিনিয়র নেতাদের উপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার না করাসহ বেশ কয়েকটি কারনে বিএনপি মনোনীত ধানের শীষের  মেয়র প্রার্থী অলিউর রহমান নির্বাচন বর্জন করলেও সকালে ভোট গ্রহণ শুরু হওয়ার সাথে সাথে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিয়েছেন পৌর নির্বাচনে প্রধান সমন্বয়কারীর দায়িত্বে থাকা দলটির সহসভাপতি ও সাবেক পৌর মেয়র বিএনপি নেতা ফয়জুল করিম ময়ূন। এ নিয়ে পুরো নির্বাচনী এলাকায় শুরু হয় নানা গুঞ্জন। 

শনিবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে তাঁকে দেখা যায় বলে জানান ওই কেন্দ্রে ভোট দেয়া একাধিক ভোটার।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান , ফয়জুল করিম ময়ূন ভোট কেন্দ্রে প্রবেশ করে ভোট দেন। তখন তার সাথে কথা বলতে চাইলে তিনি দৌড়ে ভোট কেন্দ্র থেকে দ্রুত চলে যান ।

জানা যায়,ফয়জুল করিম ময়ূন সকালে ৯ নাম্বার বুথে ভোট দেন। তার ভোটার তালিকার নাম্বার ৫৬৭। তালিকা অনুযায়ী তিনি বেরীরচর এলাকার বাসিন্দা।

এদিকে গতকাল (২৯ জানুয়ারী) মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে পৌর নির্বাচনের পরিবেশ ২৪ ঘন্টার ভেতর ফিরিয়ে না আনায় এবং বিএনপির নেতৃবৃন্দের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার না করায় পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোঃ অলিউর রহমান ভোট বর্জন করেন। এসময় ফয়জুল করিম ময়ূন ভোট কেন্দ্রে বিএনপির কেউ যাবে না বলেও জানান।

এ ব্যাপারে ফয়জুল করিম ময়ূনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভোট দেয়ার বিষয়টি সঠিক নয়।

তবে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান জানান,তিনি ভোট দেয়ার বিষয়ে কিছু জানেন না।

(একে/এসপি/জানুয়ারি ৩০, ২০২১)