রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : লাইফ সাপোর্টে নেয়ার পরও শেষ পর্যন্ত সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ ও নলতা কেন্দ্রীয় আহছানিয়া মিশনের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

সোমবার রাত সোয়া ১১টার দিকে রাজধানী ঢাকার স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মুনসুর আহমেদের ছেলে রাজিব আহমেদ তার বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার বাদ জোহর দুপুর ২ টায় শহীদ আব্দুর রাজ্জাক পার্কে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে বলে । বিকেল চারটায় পারুলিয়া হাইস্কুলের ফুটবল মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

মুনসুর আহম্মেদ ছিলেন অসাম্প্রদায়িক চেতনার মানুষ। তার মৃত্যুতে সাতক্ষীরার বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

উল্লেখ্য ঃ সম্প্রতি করোনায় আক্রান্ত হওয়ার পর তিনি সাতক্ষীরার স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। সেখানে চিকিৎসা নেয়ার পর তার করোনা নেগেটিভ বলে জানানো হয়। কিন্তু শরীর অত্যান্ত দুর্বল থাকায় তাকে হেলিকপ্টারযোগে ঢাকায় নেওয়া হয়।

(আরকে/এসপি/ফেব্রুয়ারি ০২, ২০২১)