নওগাঁ প্রতিনিধি : ২০২১ সালের জন্য নওগাঁ জেলা প্রেস ক্লাবের ১৫সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। দৈনিক জনকন্ঠের নওগাঁ জেলা প্রতিনিধি বিশ্বজিৎ সরকার মনিকে সভাপতি ও দৈনিক খবরপত্র পত্রিকার জেলা প্রতিনিধি মীর মোশারফ হোসেন জুয়েলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে এই কমিটি ঘোষণা করা হয়।

জেলা প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মো: হারুন-অল-রশিদ, সদস্য বীর মুক্তিযোদ্ধা মো: গোলাম সামদানী ও জেলা তথ্য অফিসের উপ-পরিচালক আবু সালেহ মো: মাসুদুল ইসলাম জেলা প্রেস ক্লাব প্রাঙ্গনে বুধবার রাতে চলতি বছরের জন্য এই কার্যনির্বাহী কমিটি ঘোষনা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক (মাই টিভি/দৈনিক ভোরের কাগজ, সুলতানুল আলম মিলন দৈনিক বাংলাদেশ সময়, যুগ্ম সাধারন সম্পাদক শফিক ছোটন (যমুনা টিভি/দৈনিক ভোরের দর্পন), বেলায়েত হোসেন (বাংলা ভিশন/দৈনিক মানবকন্ঠ) অর্থ সম্পাদক বাবুল আক্তার রানা (নিউজ২৪/দৈনিক বাংলাদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক হারুন-অর-রশীদ চৌধুরী (চ্যানেল২৪), প্রচার সম্পাদক মাসুদ রানা (দৈনিক কালবেলা), কার্যনির্বাহী সদস্য নবির উদ্দিন (দৈনিক করতোয়া), মোঃ কায়েস উদ্দিন চ্যানেল আই/বাসস), এ.এস.এম রায়হান আলম (এটিএন বাংলা/এটিএন নিউজ), শফিকুল ইসলাম খোকন (মাছরাঙ্গা টিভি), আব্দুর রউফ রিপন (দীপ্ত টিভি/দৈনিক সোনার দেশ) এবং খন্দকার আব্দুর রউফ পাভেল (জিটিভি/দৈনিক ঢাকা ট্রিবিউন) ।

বৃহস্পতিবার সকালে নবনির্বাচিত কমিটির সভাপতি বিশ্বজিৎ মনির নেতৃত্বে কার্যনির্বাহী কমিটির সদস্যরা জেলা প্রশাসকের াফিস চত্বরে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান অর্পন শেষে শহরের চকপ্রান মহল্লায় নওগাঁর কৃতি সন্তান প্রয়াত জননেতা আব্দুল জলিলের কবরে পুস্পমাল্য অর্পন করে তার আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

(বিএস/এসপি/ফেব্রুয়ারি ১১, ২০২১)