আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : যাত্রীবেশে ভ্যান ভাড়া করে পথিমধ্যে রিপন মৃধা (৫০) নামের এক ভ্যান চালককে কুপিয়ে গুরুতর জখম করেছে দূর্বিত্তরা। 

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে জেলার আগৈলঝাড়া উপজেলার সেরাল এলাকায়। আহত রিপন গৌরনদী উপজেলার পশ্চিম শরিফাবাদ গ্রামের গনি মৃধার পুত্র। মূমূর্ষ অবস্থায় ভ্যান চালককে উদ্ধার করে প্রথমে উপজেলা ও শেবাচিম হাসপাতাল পরবর্তীতে উন্নত চিকিৎসার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপুরে আহতের স্বজন ও স্থানীয় ইউপি সদস্য মোঃ মিন্টু শিকদার জানান, মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে মাহিলাড়া বাজার থেকে গৈলা যাওয়ার জন্য যাত্রিবেশে রিপনের ভ্যান ভাড়া করে মধ্য বয়সি দুই যুবক। পথিমধ্যে সেরাল মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তার মোড়ে পৌঁছলে ভ্যানে থাকা দুই যুবক পিছন থেকে ভ্যান চালক রিপনকে মাথা ও হাতে এলোপাথারি কুপিয়ে জখম করে। এসময় তার (রিপন) ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ভ্যানের পিছনে থাকা একটি মোটরসাইকেলযোগে পালিয়ে যায় দূর্বিত্তরা।

আহতের স্বজনদের বরাত দিয়ে ওই ইউপি সদস্য আরও জানান, গত কয়েকদিন পূর্বে ভ্যান চালক রিপনের মেয়ে তার স্বামী রহমতপুর চাঁদপাশা এলাকার আল আমিনকে ডিভোর্স দেয়। এনিয়ে রিপনের সাথে মেয়ে জামাতার দ্বন্দ রয়েছে। ধারনা করা হচ্ছে মেয়ে জামাতার সাথে দ্বন্দের জেরধরেই ভ্যান চালক রিপনকে কুপিয়ে জখম করা হয়েছে।

(টিবি/এসপি/ফেব্রুয়ারি ২৪, ২০২১)