টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে মঞ্জু আক্তার (৩৭) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত ১১ টার দিকে শহরের দিঘুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মঞ্জু আক্তার ওই এলাকার মৃত নুর হোসেন তুতুর মেয়ে। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী শওকত আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। বিষয়টি টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন নিশ্চিত করেছেন। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

ওসি মীর মোশারফ হোসেন বলেন, সম্প্রতি শওকত আলী গোপনে মঞ্জু আক্তারকে বিয়ে করে। পরে তারা দিঘুলিয়া এলাকায় বসবাস করতে থাকে। এলাকার লোকজন তাদের বিয়ের বিষয়টি জানতো না। মঙ্গলবার রাতে তারা দুইজনে একত্রে খাবার খায়। খাওয়া শেষে কথাবার্তা বলার একপর্যায়ে মঞ্জু আক্তার হঠাৎ করে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে আশেপাশের লোকজন উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাদের বিয়ের কাবিন নামা পাওয়া গেছে।

তিনি আরো বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে প্রথমে স্থানীয়রা নিহতের স্বামীকে আটক করে রাখে। পরে পুলিশ নিহতের স্বামী শওকত আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে স্থানীয় কাউন্সিলর মইনুল হক লিটন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। মৃত্যুর কারণ এ মুহুর্তে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

(আরকেপি/এসপি/ফেব্রুয়ারি ২৪, ২০২১)