এম এ হিরা, গোয়ালন্দ (রাজবাড়ী) : বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৯ টায় রাজবাড়ী জেলা গোয়ালন্দ উপজেলা শাখা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হিরু মৃধা  এর নেতৃত্বে সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবুসহ আগত কেন্দ্রীয় নেতৃবৃন্দ মাদারীপুর জেলার সদর পৌরসভার মেয়র নির্বাচন ও ফরিদপুর জেলার কামারখালী উপজেলার  উপ নির্বাচনের প্রচারণা শেষ করে ঢাকায় যাওয়ার পথে দৌলতদিয়া ফেরিঘাটের তাদেরকে ফুলের  শুভেচ্ছা ও অভিনন্দন জানান। 

উপস্থিত নেতাকর্মীদের সংগঠনের সংগ্রামী সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সংগঠনের দুঃসময়ের নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে মর্মে ঘোষণা দেন তিনি। এবং তিনি আরো বলেন রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে গোয়ালন্দ উপজেলা শাখার নতুন কমিটি দেয়া হয়েছে সেই নতুন কমিটি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করবে বলে আমি মনে করি।

সংগঠনের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের চলমান উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখতে এবং সংগঠনকে আরো বেগবানও গতিশীল করার লক্ষ্যে কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তারিক সাঈদ, মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তাজুল ইসলাম পিন্টু সহ স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের উপজেলা সভাপতি সভাপতি আল মাহমুদ মিশা, সাধারণ সম্পাদক মো. হিরু মৃধা, যুগ্ন-সাধারন সম্পাদক মো. রুহুল আমিন,মো. মুক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক, মো. আব্দুর রাজ্জাক, নয়ন মন্ডল, দপ্তর সম্পাদক মো. জুয়েল মৃধা, প্রচার সম্পাদক মো. সোহাগ শেখ, দৌলতদিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে মোহাম্মদ আব্বাস ফকির, শেখ শাহীন সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

(এইচ/এসপি/ফেব্রুয়ারি ২৫, ২০২১)