গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর গলাচিপায়  উত্তর পাড় ডাকুয়া দারুস সুন্নত খানকায়ে ছালেহিয়া দ্বীনিয়া কমপ্লেক্স, চিকনিকান্দী ইউনিয়নের ৬০ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ১০০ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্মিত ভবন ও গজালিয়া ইউনিয়নের আদানী বাজার সংলগ্ন গার্ডার ব্রীজ ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন করেন পটুয়াখালী - ৩ আসনের মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা।

প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন চিকনিকান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সাজ্জাদ হোসেন রিয়াদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস.এম শাহজাদা (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.শাহীন শাহ্। আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মজিবুর রহমান,যুগ্ন সাধারন সম্পাদক সরদার মো.শাহ আলম, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর হোসেন, আওয়ামী লীগ নেতা মাইনুল ইসলাম রনো, সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মীর রেজাউল ইসলাম, যুব লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আলমগীর হোসেন, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মো. কাওসার তালুকদার প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার শিক্ষা বান্ধব কর্মসূচী এবং শতভাগ শিক্ষিত জাতি গড়ার লক্ষ্যে বাংলাদেশের প্রতিটি স্থানে স্কুল, কলেজ, মাদ্রাসা প্রতিষ্ঠা করে যাচ্ছেন। কিছুদিন আগেও আপানাদের এখানে একটি স্কুলের ভবনের উদ্বোধন করেছি। আজ আপনাদের ইউনিয়নে আরও দুইটি নব নির্মিত ভবণের শুভ উদ্বোধন করলাম।

দেশকে সমৃদ্ধ ও শক্তিশালী করতে শিক্ষার কোন বিকল্প নাই। আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন আল্লাহ যেনো তাকে আরো দীর্ঘজীবী করে তিনি আছেন বলেই দেশ ও জাতি আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পারে। তিনি আরো বলেন আপনারা সবাই করোনা টিকা নিন এবং সুস্থ্য থাকুন।

(এসডি/এসপি/ফেব্রুয়ারি ২৫, ২০২১)