গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : গলাচিপায় পিটিয়ে আহত করার ৬দিন পর সোমবার পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো.নজরুল ইসলাম মৃধা (৫৫) নামে আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের দক্ষিণ চর বিশ্বাস গ্রামে। নিহত নজরুল চর বিশ্বাস ইউনিয়ন আওয়ামী লীগের ৬নং ওয়ার্ডে সাধারণ সম্পাদক। 

সূত্র জানায়, পারিবারিক কলোহের জেড় ধরে গত ১৬ ফেব্রুয়ারি নজরুল মৃধার সাথে প্রতিবেশী মোস্তফা মৃধার কথা কাটাকাটি হয়। এঘটনায় মোস্তফা মৃধার ছেলে মিরাজ মৃধা(৩০) এর নেতৃত্বে ১০/১২জন নজরুল মৃধাসহ ৫জনকে পিটিয়ে আহত করে। আহতদেরকে প্রথমে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। আহত নজরুলের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে মারা যায়।

নিহত নজরুল মৃধার স্ত্রী লিলি আক্তার (৪০) জানায়, চাঁদা না দেওয়ায় মোস্তফা মৃধার ৩ভাই ও ছেলেরা আমার স্বামীকে পিটিয়ে হত্যা করেছে।

গলাচিপা থানার অফিসার ইন চার্জ শওকত আনোয়ার জানান, এ ঘটনায় গলাচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা হয়েছে এবং পি.বি.আই তদন্ত করছে।

(এসডি/এসপি/ফেব্রুয়ারি ২৫, ২০২১)