ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি : ঈশ্বরগঞ্জে এক শিশুকে কুপিয়ে হত্যা করে লাশ বস্তাবন্দী করে টয়লেটে ফেলে দেওয়া হয়েছে। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উপজেলার চর হোসেনপুর গ্রামে। 

পুলিশ সূত্রে জানা যায়, ওই গ্রামের অটো রিক্সা চালক শহীদুল ইসলামের শিশু কন্যা জান্নাতুল ফেরদৌসকে দা দিয়ে কুপিয়ে হত্যা করার পর বস্তাবন্দী করে ঘরের পিছনে পরিত্যক্ত টয়লেটে ফেলে স্লাব দিয়ে ঢেকে রাখা হয়। ঘটনার দিন নিহতের বড় বোন লাকী আক্তার (১২) ছাড়া বাড়ীতে কেউ ছিলেন না।

জানা যায়, নিহতের দাদী পাশের বাড়ী থেকে ফিরে এসে শিশুকে খোঁজাখুজি করতে থাকে। কোথাও না পেয়ে বাবাকে খবর দিলে শহীদুল বাড়ীতে এসে বাড়ীর পিছনে রক্তের চিহ্ন দেখে পরিত্যক্ত স্লাব সরিয়ে বস্তাবন্দী অবস্থায় ক্ষতবিক্ষত তার মেয়ের লাশ দেখতে পান। পরিবারের পক্ষ থেকে বিষয়টি বিকেল পাঁচটায় থানা পুলিশকে অবহিত করলে পুলিশ লাশ উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে বড় বোন লাকীকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া জানান, পারিবারিক ভাষ্যমতে আটক মেয়েটি ঘটনার সাথে জড়িত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।

(এন/এসপি/ফেব্রুয়ারি ২৫, ২০২১)