রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রাম জেলা শহরে অবস্থিত ধরলা ব্রীজের পূর্বপ্রান্ত থেকে ঘোগাদাহ ইউনিয়নের চান্দের খামার (ডিসির মোড়) পর্যন্ত পাঁচ কিলোমিটার কাঁচা রাস্তা সংস্কার ও পাঁকাকরণের দাবিতে এলাকাবাসীরা মানববন্ধন ও স্মারকলিপি পেশ করেছে। 

শুক্রবার সকাল সাড়ে ১০টায় ধরলা ব্রীজের পূর্ব প্রান্তে রাস্তার পাশে অর্ধকিলোমিটার এলাকাজুড়ে প্রায় তিন হাজার লোক মানববন্ধনে অংশ গ্রহন করে।

এ সময় অন্যান্যদের মধ্যে বত্তব্য রাখেন ঘোগাদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাপ উদ্দিন মাস্টার, স্থানীয় বিমল চন্দ্র, নুর ইসলাম, আব্দুল হক, আয়নাল হক, বেলাল মিয়া, ববিতা সিদ্দিকা, সাইদুল হাসান সাঈদ, উম্মে কুলসুম প্রমুখ।

বক্তারা বলেন, পৌর এলাকার ধরলা ব্রীজ থেকে ঘোগাদহ ইউনিয়নের প্রায় ২০ হাজার মানুষ ওই পাঁচ কিলোমিটার রাস্তায় চলাচল করে এবং প্রতিদিন বিভিন্ন এলাকার লোকজন যানবাহন দুরাবস্থা নিয়ে চলাচল করে। এলাকার একমাত্র সড়কটি সংস্কার না করায় শহর থেকে এই এলাকার মানুষ প্রায় বিছিন্ন। যাতাযাত, শিক্ষা ও রোগী পরিবহণে ভীষণ সমস্যা হয়।

একমাত্র সড়কটি পাঁকাকরণের দাবিতে মানববন্ধন শেষে এলাকাবাসীরা কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী, ইউএনও (সদর) এবং কুড়িগ্রাম প্রেসক্লাবে স্মারকলিপি পেশ করে।

(পিএস/এসপি/ফেব্রুয়ারি ২৬, ২০২১)