স্টাফ রিপোটার : রাজবাড়ীর পাংশা থানা মোড়ে অবস্থিত অত্র এলাকার হিন্দুদের অন্যতম পবিত্র স্থান ঐতিহ্যবাহি "ভাই ভাই সংঘ সার্বজনীন মাতৃ মন্দির"। আর সেই মন্দিরের প্রধান ফটকে টানানো রয়েছে শুভশ্রী গ্লামার বিউটি পার্লার আবার এই বিউটি পার্লারের একমাত্র প্রবেশ পথও মন্দিরের ভেতর দিয়েই। তবে অভিযোগ রয়েছে এই বিউটি পার্লারের ভেতরে হয় অনৈতিক কার্যকলাপ।

সরজমিনে গিয়ে জানা যায়, এই মন্দিরের সভাপতি উত্তম কুমার কুন্ডু তার আশ্রয় প্রশ্রয়ে চলছে এই বিউটি পার্লার। তিনি না কি আবার পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও জেলা পরিষদের সদস্য। এমনকি তার ভাই নির্মল কুমার কুন্ডু পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি।

অভিযোগ রয়েছে "ভাই ভাই সংঘ সার্বজনীন মাতৃ মন্দির " কমিটির সদস্যরা বার বার সভাপতি উত্তম কুমার কুন্ডুকে মন্দিরে ভেতর দিয়ে রাস্তা না করার অনুরোধ করলেও এই প্রভাব শালী রাজনৈতিক নেতা তাদের কথা কর্ণপাত করেন নাই।

স্থানীয়দের অভিযোগ রয়েছে এই বিউটি পার্লারের আড়ালে চলে অনৈতিক কার্যকলাপ, যার পৃষ্ঠ পোষাক মন্দির কমিটির সভাপতি।

তবে আরো জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়া দীপক কুন্ডু অসামাজিক অবস্থায় হোটেলে নারীর সঙ্গে থাকা যে ছবি পাওয়া যায় সেই দীপক কুন্ডুর সাথে এই উত্তর কুন্ডুর রয়েছে নারীর ঘটিত যোগাযোগ। এমনি উত্তম কুন্ডুর অফিসে গভীর রাতে চলে মদের আড্ডা।

উত্তম কুন্ডুর সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে প্রথমে ফোন রিছিভ করেন নাই, পরে কল ব্যাক দিয়ে বলেন এই সব কথা ফোনে বলা যাবে না,অফিসে আসেন সাক্ষাতে বলি। তবে আর অফিসে গিয়ে তার দেখা মেলে নাই।

(একে/এসপি/ফেব্রুয়ারি ২৭, ২০২১)