দিলীপ চন্দ, ফরিদপুর : গেরদা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে নির্বাচনী প্রচারণার সময় বিএনপি কর্মীদের উপর হামলার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন আজ বেলা একটায় কমলাপুরের ময়েজ মঞ্জিলে অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পেশ করেন জাতীয়তা বাদী যুব মহিলা দলের যুগ্ম সম্পাদক চৌধুরী কামাল ইবনে ইউসুফ এর কন্যা চৌধুরী নায়াবা ইউসুফ ।

তিনি জানান, গত শুক্রবার তিনি কৈজুরী ইউনিয়নের নির্বাচনী প্রচারণার কাজে গেলে ছাত্রলীগের সন্ত্রাসীরা তার উপর হামলার চেষ্টা করেন। একই সাথে নেতাকর্মীদের উপর হামলার চেষ্টা করেন। তিনি এই ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন। তিনি অভিযোগ করে বলেন ক্ষমতাসীন দল বিএনপি নেতাকর্মীদের উপর মামলা হামলা করে তাদের উপর নির্যাতন করে আসছে।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা শহিদুল ইসলাম বাবুল, গোলাম মোস্তফা মিরাজ, কৈজুরী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান সেলিম মিয়া, বিএনপির মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হোসেন, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাজমুল হাসান রঞ্জন।

এসময় জাতীয়তাবাদী দল ও তাদের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা ক্ষমতাসীন দলের এই ঘটনার তীব্র নিন্দা করেন একইসাথে দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তারা বলেন নির্বাচনে যেন প্রতিদ্বন্দ্বিতা করতে না পারা হয় সেজন্য বিএনপি নেতাকর্মীদের একের পর এক মিথ্যা হামলা-মামলা দিয়ে নির্বাচন থেকে সরিয়ে নেয়ার পায়তারা করা হচ্ছে। তারা এর তীব্র নিন্দা ও ক্ষোভ জানান।

(ডিসি/এসপি/ফেব্রুয়ারি ২৭, ২০২১)