আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির সান্তাহারে সজবির ডালা পড়ে যাওয়ায়কে কেন্দ্র করে মোজাম, মোস্তফা, মোসলেমা, মেহেরজান সংবদ্ধ হয়ে আজিজুল ও তার মা আবেদা বেগমকে মারপিট করে আহত করেছে। 

শনিবার বিকেলে উপজেলার সান্তাহার ইউপির সান্দিড়া গ্রামে এ মারপিটের ঘটনাটি ঘটে। আহত আজিজুল ও তার মা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। আজিজুল ওই গ্রামের আক্কাস মন্ডলের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্র জানা যায়, প্রতিবেশি মোজাম মন্ডলের বাড়ির সামনের রাস্তাদিয়ে আজিজুল ও তার মা সজবির ডালা নিয়ে নিজ বাড়ির উদ্দেশ্য যাচ্ছিলেন। যাওয়ার পথে বিবাদীদের বাড়ির বাঁশের সাথে আচমকা ধাক্কা লেগে সবজির ডালাটি পড়ে যায়। এতে মোজাম ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করেন। একপর্যায়ে একই গ্রামের ইন্তার ছেলে মোজাম, মোজামের ছেলে মোস্তফা, সালামের স্ত্রী মোসলেমা, মোজামের স্ত্রী মেহেরজান লাঠিসোঁটা ও ইট দিয়ে এলোপাথারি ভাবে মারপিট করে মা ছেলেকে আহত করেন।

এ ছাড়া আজিজুলের স্ত্রী তাদের উদ্ধার করতে আসলে তার গলায় থাকা স্বর্ণের মালা ও কানের দুল টেনে ছিড়ে নেয় বিবাদীরা। পরে মা ও ছেলেকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান।

আদমদিঘী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন।

(এস/এসপি/ফেব্রুয়ারি ২৭, ২০২১)