গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ ৩টি পৃথক তল্লাশী অভিযান চালিয়ে ২০৫ গ্রাম হেরোইন ও ২ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি দল শনিবার রাতের বিভিন্ন সময় পৌর শহরের মায়ামণি হোটেলের পাশে একটি বাস কাউন্টারের সামনে থেকে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ঘাটপাড়া গ্রামের বকুল চন্দ্র দাসের ছেলে শুভ দাস ওরফে আকাশ (২০) কে ধূসর বর্ণের ১০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।

পরে রংপুর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি বাসে অভিযান চালিয়ে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার পানি মাছকুট জহুরটল এলাকার আব্দুল মালেকের স্ত্রী লাইজু বেগম (৩০) কে শরীরে বিশেষ কায়দায় ফিটিং করে রাখা ২ কেজি গাঁজাসহ গ্রেফতার করে।

একই বাসের অপর এক যাত্রীর দেহ তল্লাশি করে পুলিশ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার নাওভাঙ্গা (বালারহাট) এলাকার আজগর আলীর ছেলে সজীব মিয়া (১৯) কে পলিথিনে মোড়ানো ১০৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১০ লাখ ৪৫ হাজার টাকা বলে পুলিশ জানায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।

(এসআরডি/এসপি/ফেব্রুয়ারি ২৮, ২০২১)