এম এ হিরা, গোয়ালন্দ (রাজবাড়ী) : গোয়ালন্দ পৌরসভার নবনির্বাচিত ৬ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর কার্তিক ঘোষের ওপর পৌর ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলা অভিযোগ করেছে কার্তিক ঘোষের পরিবার।

খোঁজ খবর নিয়ে জানা যায় গোয়ালন্দ শ্মশান ঘাটের একটা মিটিং ছিল। সেখানে গোয়ালন্দ পৌরসভার ৬ নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর কার্তিক ঘোষকে উপস্থিতি শ্মশানের দায়িত্বভার দেয়ায় উক্ত সভায় উপস্থিত ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কোমল কুমার সাহা সভাস্থলে উত্তপ্ত হয়ে উঠে।

সভা শেষে কার্তিক ঘোষ নিজ বাড়িতে ফেরার সময় রেল ব্রিজের নিকট পৌছালে সাবেক কাউন্সিলর কোমল কুমার সাহার নির্দেশে তার পুত্র গোয়ালন্দ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকাশ কুমার সাহা, কোমল সাহার ভাতিজা শোভন কুমার সাহা, রাশেদ, হৃদয়, ইমরান সহ নাম না জানা আরও ১০-১৫ জন কার্তিক ঘোষের প্রাণনাশের উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে হামলা করে।হামলায় নব-নির্বাচিত কাউন্সিলর গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছে।

আহত কাউন্সিলর কার্তিক ঘোষের ভাতিজা মানিক ঘোষের কাছে এ বিষয়ে জানতে চাইলে বলেন,নির্বাচনে পরাজয়ের পর থেকেই তারা বিভিন্ন হুমকি-ধামকি দিচ্ছে। এটা স্পষ্ট যে কার্তিক ঘোষের প্রাণ নাশের জন্য পরিকল্পিত ভাবে এই হামলা করা হয়েছে। আমার কাকা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছে। দেশীয় অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করা হয়েছে। এমনকি হামলার সময় আমার কাকার কাছ থেকে ক্যাশ টাকা, সোনার চেন, আংটি, ঘড়িও খোয়া গেছে।এমনকি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকাশ কুমার সাহা আমাকে প্রকাশ্যে প্রাণ নাশের হুমকি দিয়েছে।

আহত কাউন্সিলর কার্তিক ঘোষের পরিবারের লোকজন জানিয়েছে এই ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলতেছে।

গোয়ালন্দ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকাশ সাহা বলেন কার্তিক ঘোষের লোকজন আমাকে সহ আমার পরিবারের লোকজনকে মারধর করেছে এ ব্যাপারে আমরা গোয়ালন্দ ঘাট থানায় একটি লিখিত অভিযোগ করেছি।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, কমল কুমার সাহার পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে সঠিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

(এইচ/এসপি/মার্চ ০১, ২০২১)