স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর কালুখালি উপজেলার পশু হসপিটালের পাশের বাড়ির ভাড়াটিয়া হাজেরা (৪৫) কে স্থানীয় মাদকসেবী বকাটে জলিল মন্ডলের ছেলে হাসান মন্ডল দৈহিক ভাবে প্রহার করেছে। অভিযোগ উঠেছে গত রবিবার (২৮ ফেব্রুয়ারি) হাজেরা বেগম তার ঘরে হাসানকে বাইরে থেকে নিয়ে আসা নারী দেহব্যবসায়ী নিয়ে ফুর্তি করতে না দেওয়ায় মারধর করেন। 

সরেজমিনে গিয়ে জানা যায়, রতনদিয়া বাজারের মুদি দোকানদার হান্নান এর বাড়িতে ভাড়া থাকেন হাজেরা বেগম। গতে ৬ মাস যাবত ওই বাড়িতে ভাড়া থাকেন হাজেরা বেগম তার স্বামী ছেলে মেয়ে নিয়ে। তার স্বামী পাশের ইটের ভাটায় কাজ করে, ছেলে রতনদিয়া বাজারে হোটেলে থাকে।

তবে বাড়িতে বেশির ভাগ সময় তেমন কেউ না থাকায় বকাটে মাঝে মাঝেই নারী দেহব্যবসায়ী নিয়ে আসে। হাজেরা বেগম বাধা দিতে গেলে ভয় ভীতি দেখায়। তাই এর আগেও অনেক বার হাসান নারী দেহব্যবসায়ী নিয়ে আসলে কিছু বলে সাহস পায় নাই।

কিন্তু সেদিন মেয়ে নিয়ে আসলে হাজেরা বেগম বলেন, আমি আর তুমাকে এই সকল অপকর্ম করতে দিতে পারবো না। তখনি হাসান প্রকাশ্যে হাজেরা বেগমকে লাথি ঘুষি মারতে থাকে, পরে যখন চেয়ারের পায়া দিয়ে মারতে যায় হাজেরা বেগমকে তখন সে পাশের বাড়ি দৌড়ে গিয়ে আশ্রয় নেয়।

অনুসন্ধান সুত্রে জানা যায়, হাসান মন্ডলের ভাই রাসেল মন্ডল রতনদিয়া বাজার কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হওয়ায় সে এলাকায় অনৈতিক কার্যকলাপ চালাচ্ছে। এছাড়াও স্থানীয় প্রভাবশালী মহলের সাথে সে বিশেষ ভাবে জড়িত থাকায় সে বিভিন্ন অপকর্ম করে চলেছে।

স্থানীয়দের মাধ্যমে জানা যায়, ওই বাড়িতে অন্য ভারাটিয়া থাকতেও হাসান মন্ডল একাধিক নারী দেহব্যবসায়ী এনে উক্ত কার্যকর চালাত।

(একে/এসপি/মার্চ ০১, ২০২১)