জসিম উদ্দিন জুয়েল, টঙ্গী (গাজীপুর) : গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জাহিদুল ইসলাম (৩৬) নামে একজন প্রাইভেটকার চালক খুন হয়েছে। 

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের বাড়ি নেত্রকোণা জেলার বারহাট্টা থানার নামাপাড়া গ্রামে। তার পিতার নাম মৃত হযরত আলী। তাৎক্ষণিক তথ্যে জানা যায়, নিহত ব্যক্তি একটি গার্মেন্টস কারখানার প্রাইভেটকার চালক।

টঙ্গী পশ্চিম থানা এসআই কাজী নেওয়াজ জানায়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে গাজীপুরে যাওয়ার সময় প্রাইভেটকার থেকে মিলগেইট পিপলস্ সিরামিকের সামনে প্রস্রাব করার জন্য নামলে পূর্ব থেকে উৎপেতে থাকা ৩/৪ জনের ছিনতাইকারীদল তাকে এলোপাথারী ছুরিকাঘাত করে। রাস্তার বিপরীত পাশে টহলরত পুলিশের গাড়ী দেখামাত্র ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে জাহিদুল ইসলামকে উদ্ধার শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো: শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

উপ পুলিশ কমিশনার মো: আহসান আজ মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি স্থানীয় কিছু প্রতিষ্ঠানের সিসি ক্যামেরা পর্যালোচনা করে ও আশপাশের দোকানদাদের সাথে কথা বলে প্রয়োজনীয় অন্যান্য সংশ্লিষ্ট সূত্র ধরে দ্রুত তদন্তের মাধ্যমে আসামীদের সনাক্ত করার আশ্বাস ব্যক্ত করেন।

(জে/এসপি/মার্চ ০২, ২০২১)