নোয়াখালী প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন নির্বাচন ২০২১-কে ঘিরে সুবর্ণচর উপজেলার এক ইউপি সদস্যের বিরুদ্ধে সোস্যাল মিডিয়ায় বিভিন্ন ফেক আইডি থেকে মিথ্যা বানোয়াট এবং সম্মানহানী করতে একটি ভিডিও প্রকাশ করে একটি কুচক্রী মহল। এসব মিথ্যা বানোয়াট এবং ভিত্তিহীন অপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে সুবর্ণচর উপজেলার ৮ নং মোহাম্মদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জনসাধারণ।

শুক্রবার সকাল বেলা ১১ টায়, মোহাম্মদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বোরহান মার্কেটে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন, ৫নং ওয়ার্ড আওয়ামি লীগের সাধারন সম্পাদক হাবিব উল্যাহ, ইউনিয়ন স্বেচ্চাসেবক লীগের সাধারন সম্পাদক কামাল উদ্দিন সর্দার, ইউনিয়ন ছাত্রলীগ নেতা আরিফ মাহমুদসহ অনেকে।

বক্তারা বলেন, 'মোহাম্মদপুরের ৫নং ওয়ার্ডের জনপ্রিয় ইউপি সদস্য সামছুল আলম বাহার মেম্বারকে নিয়ে সোস্যাল মিডিয়া(ফেসবুকে) একটি কুচক্রী মহল তার সম্মানহানী করার লক্ষে বিভিন্ন সময় মিথ্যা অপবাদ, গুজব এবং মিথ্যা তথ্য দিয়ে তাকে আসন্ন নির্বাচন থেকে দূরে রাখতে উঠে পড়ে লেগেছে, তার বিরুদ্ধে আনিত সকল কথা, তথ্য, ভূয়া এবং ভিত্তিহীন। বক্তারা দোষীদের গ্রেফতার পূর্বক উপযুক্ত শাস্তির দাবীতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

বক্তারা আরো বলেন, বাহার মেম্বার করোনাকালে মানুষের মাঝে খারার পৌঁছে দিয়েছেন, করেছেন এলাকার অনেক উন্নয়ন, যার কারনে দিন দিন সাধারন মানুষের আস্থার প্রতিক হয়ে ওঠেন বাহার মেম্বার, তার এসকল ভালো, কাজে খুশি হয়ে মোহাম্মপুর ইউনিয়নের জনগণ তাকে চেয়ারম্যান হিসেবে ভোট করার জন্য অনুরোধ করেন, সেজন্যই তিনি বিভিন্ন মতবিনিময় সভাও করেন। তার জনপ্রিয়তা দেখে একটি মহল এসব করাচ্ছে বলে দাবি করেন বক্তারা।

(এস/এসপি/মার্চ ০৫, ২০২১)