দিলীপ চন্দ, ফরিদপুর : শুক্রবার ফরিদপুর বাজার বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। অত্যন্ত উৎসবমূখর পরিবেশে ভোটাররা তাদের ভোট প্রদান করেন।

নতুন সভাপতি পদে মোঃ মাসুদুল হক আর মোঃ সামসুল আলম চৌধুরী-কে সাধারণ সম্পাদক, সহ-সভাপতি ১। একেএম কিবরিয়া স্বপন, ২। মোঃ মতিউর রহমান নান্নু, ৩। এ্যাডঃ স্বপন কুমার সাহা, যুগ্ম-সম্পাদক ১। উজ্জ্বল সাহা, ২। সুমন কুমার দে, দপ্তর সম্পাদক দূর্গা প্রসাদ সাহা, ক্রীড়া সাংস্কৃতিক ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আকন্দ মোঃ আমিনুল ইসলাম সুজা, সদস্য ১। মোঃ জব্বার জমাদ্দার, ২। মোঃ কুদ্দুস আলম লিটু, ৩। এনামুল করিম, ৪। স্বপন কুমার সাহা, ৫। মোঃ বোরহান মিয়া, ৬। এস.এম. ইসাহাক, ৭। রমেশ চন্দ্র দাস, ৮। ফারুক হোসেন নির্বাচিত হয়েছেন।

নতুন সভাপতি মোঃ মাসুদুল হক তার প্রতিক্রিয়ায় জানান, সততার নিদর্শন রেখে ব্যবসায়ীদের জন্য কাজ করে যেতে চাই। বিধ্বস্ত করোনা পরিস্থিতিতে মানবতা জাগিয়ে ব্যবসায়ীদেরকে নিয়ে কাজ করতে চাই। সকলকে বলব সামাজিক দূরত্ব আর স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এমন একটা সময় আমাকে দায়িত্ব দেওয়া হলো যখন করোনায় আক্রান্ত সমস্ত পৃথিবী। আমি সবসময় মুক্তিযুদ্ধের আদর্শকে ধরে রেখে গণমানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখব। আর সকল ব্যবসায়ী যেন আমাকে সাহায্য সহযোগিতা করেন।

(ডিসি/এসপি/মার্চ ০৬, ২০২১)