ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে আওয়ামী লীগ ও অংগ সংগঠনের পক্ষ থেকে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে। সকাল সাতটায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়। 

পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাসের নের্তৃত্বে দলীয় ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা এসময় ‘জয় বাংলা ও জয় বঙ্গবন্ধু ’ মূর্হ মূর্হ শ্লোগাণ দেন।

পতাকা উত্তোলন শেষে পার্টি অফিসে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাভরে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস এমপি ছাড়াও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোকলেছুর রহমান মিন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইছাহক আলী মালিথা, সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল আজিজ, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিণ পিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কবীর আলী হিরু, মহিলা যুবলীগের আহব্বায়ক ও ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল, যুবলীগ নেতা দোলন বিশ্বাস, মিলন চৌধুরী, ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাস, ছাত্রলীগ নেতা সজিব মালিথা প্রমূখ।

(এসকেকে/এসপি/মার্চ ০৭, ২০২১)