শাহ্ আলম শাহী, দিনাজপুর : আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে দিনাজপরে অনুষ্ঠিত হয়েছে, ওমেন্স বাইকার ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে মটরসাইকেল বর্নাঢ্য র‌্যালি।

আজ সোমবার নারী বাইকারদের মোটর সাইকেল র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে অংশগ্রহণ নেয়, দিনাজপুর ওমেন্স বাইকার’র ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি লায়লা আরজুমান্দ বানু, সহ-সভাপতি সেতেরা বেগম, সাধারণ সম্পাদক রাবেয়া খাতুন রানু, যুগ্ম সাধারন সম্পাদক বাবলী আক্তার পিংকি, কোষাধ্যক্ষ বিলকিস, প্রচার সম্পাদক সুমনা শারমিন, সাংগঠনিক সম্পাদক নাসরিন আক্তার, বোর্ড সদস্য বনানী,রেবেকা মাসুদ,অনন্ত অদ্বিতীয়া প্রমুখ।

র‌্যালি শেষে এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, নারী ও পুরুষের মধ্যে বৈষম্য দুর না হলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হওয়া সম্ভব নয়। পুরুষ ও নারীরা সমান ভাবে সমান অধিকার ভোগ করবে এটা হল উন্নয়নের পুর্ব শর্ত। নারী অধিকার এখন সময়ের দাবী। নির্যাতন, নিপীড়ন ও নারীদের প্রতি অবহেলা কোন অবস্থাতেই আর সহ্য করা হবে না। নারী পুরুষ সম্মিলিত ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। অন্যায়, অত্যাচার ও নির্যাতনের বিরুদ্ধে। আর এটাই হোক নারী দিবসের প্রধান শপথ ।

নারী বাইকারদের আকর্ষণীয় মোটর সাইকেল র‍্যালিটি অনেকের দৃষ্টি কাড়ে।

(এস/এসপি/মার্চ ০৮, ২০২১)