বিশেষ প্রতিবেদক : রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমনের ফেনসিডিল সেবনের একটি ভিডিও ফাঁস হয়েছে। এ নিয়ে রংপুরজুড়ে চলছে তুমুল সমালোচনা। ক্ষোভের সৃষ্টি হয়েছে এলাকাবাসীর মধ্যে। 

ফাঁস হওয়া ১৮ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, কোন এক অজ্ঞাত স্থানে ফায়ার সার্ভিসেরর স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন ফেনসিডিল সেবন করছেন। এতে ড্রাইভার ও ট্রাকট্যুাট পরিহিতি সুমনের কোমড়ে ফায়ার সার্ভিসের ওয়াকিটকিও দেখা যায়। তবে কোথায় ভিডিওটি ধারণ করা হয়েছে তা জানা যায়নি।

এলাকাবাসী মুন্না হোসেন নামের একজন জানান, বেশ কয়েকদিন যাবত তাকে মাদক সেবনরত অবস্থায় দেখেছি। পরে তাকে বারবার নিষেধ করলেও তিনি শোনেননি। উল্টো আমার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ করেছেন তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে মিডিয়াকর্মীদের কাছে ওই সুমন জানান, আমি এসব খাই না। একটি মহল ষড়যন্ত্র করে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

ফায়ার সার্ভিসের বিভাগীয় উপ-পরিচালক ওহিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান, বর্তমানে তিনি ছুটিতে আছেন, বিষয়টি শুনেছেন, তবে ভিডিওটি দেখেননি। ছুটি শেষে গিয়ে সত্যতা প্রমাণ হলে ব্যবস্থা নেবেন বলেও জানান তিনি।

(এম/এসপি/মার্চ ১০, ২০২১)