ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : বাংলাদেশ আ. লীগের সাধারণ সম্পাদক এবং সড়কপরিবহন ও সেতুমস্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাইবসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা খুব বিশ্রী ভাষায় বেজায় চটেছেন পুলিশের ওপর। আজকের এক ভিডিওতে বসুরহাট পৌরসভার মেয়র কার্যালয়ে কাদের মির্জাকে বলতে শোনা যায়, তুই ব্যাডা হুলিশের (পুলিশ) ছবি, কুত্তার ছবি কিয়ারলা ইউড়ারি। এগুলা অইলো কুত্তা খানকির হোলা। এগুন কুত্তার ছা। খানকির পোলা। কুত্তার ছার ছবি কিত্তি উড়ারি, কিকাম।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুর১২টায় তার ফেইসবুকঅ্যাকাউন্ট থেকে লাইভে আসার আগে তিনি তাঁর কার্যালয়ে তার এক কর্মিকে উদ্দেশ্য করে এসব কথাবলেন।

লাইভে আসার একটু আগে তিনি আরো বলেন, আমার পরিবার আমাকে ধ্বংস করি দিছে। আমি কথা বলতে লাগলেই তারা বাধা দেয়। এখন আমার সমস্ত ছেলে পেলে ধরিলই যায়। যারা নাই তাদেরকে অস্ত্র দিয়ে ধরাইতেছে। আমি নিরাপদ থাকলে কিঅইবো। আমাওে পুলিশে নিরাপত্তা দের বেগগাইন করের। কিন্তু আমার কর্মিরাতো নিরাপদ নই। আই হেতাগো কথা শুনতাম। এ গুলা সব ওবায়দুল কাদেও তার স্ত্রী করাইতেছে। ১ কোটি টাকা পাঠাইছে স¤্রাটার কাছে তার স্ত্রী। তার পওে তিনি পুলিশ নিয়ে তীর্যক মন্তব্য করেন। তার একটু পরেই তিনি নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে ৪২ মিনিট সতের সেকেন্ড কথা বলেন।

উল্লেখ্য,কাদেও মির্জা সমসাময়িক বিষয় নিয়ে আজকে দুুপুরে ফেইসবুক লাইভে আসে।

(এস/এসপি/মার্চ ১৬, ২০২১)