টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে করোনায় আক্রান্ত হয়ে মিনু সাহা (৪৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। 

সোমবার (১৫ মার্চ) রাত দুইটার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মিনু সাহা মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাজারের ব্যবসায়ী ও ওই গ্রামের গোপাল সাহার স্ত্রী। তিনি করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পাকুল্যা বাজারের ব্যবসায়ী তপন বিষয়টি নিশ্চিত করেছেন।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, মির্জাপুরে সর্বশেষ গত ১০ মার্চ চারজনের করোনা শনাক্ত হয়। করোনায় উপজেলায় এ পর্যন্ত ৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়া ঢাকার বিভিন্ন হাসপাতালে শনাক্ত হওয়া মির্জাপুরের আরও ৭ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম জানান, এ স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে ৬ জনের মৃত্যু হয়েছে। গত ছয়দিনে নতুন করে কেউ নমুনা দেয়নি। অন্যত্র মৃত্যুর হিসাব তাদের ওখানে এন্ট্রি হয় না।

তিনি আরও জানান, গত বছর ৮ এপ্রিল মির্জাপুরে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে ২ হাজার ৯০৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৫৯৮ জনের করোনা শনাক্ত হয়।

(আরকেপি/এসপি/মার্চ ১৬, ২০২১)