লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর -২ (রায়পুর-সদর আংশিক) আসনের উপ-নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করেছে অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। 

বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে জেলা নির্বাচন অফিসারের কার্যলয়ে দলীয় নেতাকর্মীদেরকে নিয়ে মনোনয়ন দাখিল করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, পৌর মেয়র আবু তাহের, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডঃরাসেল মাহমুদ মান্না, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মুমিন পাটওয়ারী, লক্ষ্মীপুর আদালতের পাবলিক প্রসিকিউটর জসিম উদ্দিন, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান ও জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ প্রমুখ।

নয়ন ছাড়াও এ আসনে জাতীয় পার্টি শেখ মোহাঃ ফায়িজ উল্যাহ শিপন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

আগামীকাল ১৯ মার্চ এই আসনের মনোনয়নপত্র বাছাই, ২৪ মার্চ প্রত্যাহার, ২৫ মার্চ প্রতিক বরাদ্দ ও ১১ই এপ্রিল ইভিএম নির্বাচন অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য : গত ২৮ জানুয়ারি মানব পাচার ও ঘুষ কেলেংকারীর মামলায় কাজী শহীদ ইসলাম পাপুলকে সাজা দেয় কুয়েতের একটি আদালত। এরপর ২২ ফেব্রুয়ারি পাপুলের সংসদ সদস্যপদ শুন্য ঘোষণা করে সংসদ সচিবালয়। গত ৩ মার্চ ওই আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন

(এস/এসপি/মার্চ ১৮, ২০২১)