স্টাফ রিপোর্টার : টিকা নেয়ার পরও এবার কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন বিরোধী দলীয় হুইপ এ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি। সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য এ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি। তার স্ত্রী মাকসুরা হোসাইন দীনা করোনায় আক্রান্ত হয়েছেন।

সারাদেশব্যাপী টিকা গ্রহনের প্রথম দিন ৭ ফেব্রƒয়ারী জেলায় প্রথম পীর ফজলুর রহমান মিসবাহ এমপি ও ২ মার্চ তার স্ত্রী মাকসুরা হোসাইন দীনা সুনামগঞ্জ সদর হাসপাতালে কোভিড-১৯ টিকা নেন। এরপর করোনা টেস্ট করালে ১৯ মার্চ শুক্রবার সন্ধায় এ দম্পতির রিপোর্ট পজিটিভ আসে।

শনিবার ভোররাতে গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করে পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, ১৭ মার্চ সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে করোনা টেষ্টের জন্য আমি ও আমার স্ত্রী দু’জনের নমুনা দেয়া হয়।

১৯ মার্চ শুক্রবার সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^ বিদ্যারয় (শাবির) পিসিআর ল্যাব হতে দু’জনেরই রিপোর্ট পজেটিভ আসে।

তিনি জানান, এখনও হালকা জ্বর রয়েছে। এর বাইরে আর অন্য কোনো পার্শ্ব প্রতিক্রিয়া নেই। শুক্রবার রাত হতে ঢাকায় ন্যাম ভবনে আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছি। মিছবাহ তাদের সুস্থতার জন্য দলীয় নেতাকর্মী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, বৈশ্বিক মহামারী কোভিড-১৯ শুরু হওয়ার পরপরই জেলা সদর হাসপাতালে দ্রুত আইসোলেশান সেন্টার স্থাপন, নিজস্ব অর্থায়নে কোভিড-১৯ টেষ্টের জন্য বুথ স্থাপন, ত্রাণ সহায়তা বিতরন এমনকি কোভিডে আক্রান্ত হওয়া অবধি জেলার সকল হাওরের বোরো ফসল রক্ষা বাঁধ দ্রুত নিমার্ণ ও ঢাকা-সিলেট মহাসড়কের ৬ লেন প্রকল্পের সাথে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক সড়ককে যুক্ত করার গণদাবিতে ডাকা সভা সমাবেশে ও নির্বাচনী এলাকার উন্নয়ন কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন বিরোধী দলীয় হুইপ মিসবাহ।

(এস/এসপি/মার্চ ২০, ২০২১)