বিশেষ প্রতিবেদক, রংপুর : জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৯৩তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা শনিবার সকালে পল্লী নিবাস সমাধী প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সিটি কর্পোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জাপার ভাইস চেয়ারম্যান ও মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রংপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক হাজী আঃ রাজ্জাক কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় কমিটির সদস্য মহানগর কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক লোকমান হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, জেলা জাপার সাংগঠনিক সম্পাদক শামিম সিদ্দিকী, রংপুর জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান প্রমূখ।

এসময় মেয়র বলেন এরশাদের সকল সম্পদ রংপুর বাসীর হক পল্লীনিবাসের অডিটোরিযাম সমাধী কমপ্লেক্স সংসুক্ত করা হবে যাতে বহিরাগত নেতা কর্মীরা পরিদর্শন করার সময় বিশ্রাম করতে পারে। রংপুরের জাতীয় পার্টির নেতা কর্মীরা চাঁদা দিয়ে হলেও পূর্নাঙ্গ কমপ্লেক্স স্থাপন করবে।

তিনি আরো বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ নিজে প্রতিষ্টিত না হয়ে সাধারণ মানুষ কে প্রতিষ্ঠিত করেছিলেন। তিনি বলেন যতদিন বাঁচবো হুসেইন মুহম্মদ এরশাদের দল করে যাব। এরশাদের শাসন আমল ছিল স্বর্ণ যুগ।

(ওএস/এসপি/মার্চ ২০, ২০২১)