নীলফামারী প্রতিনিধি : সময় টিভির রংপুর ব্যুরো প্রধান (বিশেষ প্রতিবেদক) সাংবাদিক রতন সরকারের নামে মামলা প্রত্যাহারের দাবিতে নীলফামারীর কিশোরগঞ্জে মানবন্ধন কর্মসূচী পালন করা হয়েছে ।  

কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সামনে রবিবার দুপুর ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঘন্টাব্যাপী এই কর্মসূচীতে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ গ্রহণ করেছে ।

কিশোরগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবু হাসান শেখ তনার সভাপতিত্বে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কিশোরগঞ্জ উপজেলা শাখার আয়োজনে মানববন্ধন কর্মসূচী চলাকালে সমাবেশে বক্তব্য রাখেন ফোরামের জেলা কমিটির সাধারণ সম্পাদক নূর আলম, প্রেস ক্লাবের যুগ্ন আহবায়ক ও দৈনিক সংবাদের স্থানীয় প্রতিনিধি সিএসএম তপন, প্রেস ক্লাবের যুগ্ন আহবায়ক দৈনিক আমাদের নতুন সময়ের স্থানীয় প্রতিনিধি কেএম শাকিল প্রমুখ ।

বক্তারা বলেন, ২৬ দিনে ডাক্তার তৈরির কারখানার প্রতিবেদন প্রকাশ করে এই ভূয়া প্রতিষ্ঠানের মালিক রাকিবুল ইসলাম তুহিন উত্তরবঙ্গের মেধাবী সাংবাদিক রতন সরকারের কন্ঠরোধ করতে হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের করেছে । অবিলম্বে এই মামলা প্রত্যাহার করতে প্রশাসনের প্রতি আহবান জানানো হয় এই মানববন্ধন কর্মসূচী থেকে ।

(কে/এসপি/মার্চ ২১, ২০২১)