লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের কমলনগরে চর লরেঞ্চ ইউনিয়নের চর লরেঞ্চ মুসলিম পাড়া এলাকা থেকে প্রথম জা’মাত পড়ুয়া শিশু বলাৎকারের অভিযোগে মোহাম্মদ মিল্লাত (২৫) নামে এক কওমি মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার গভীর রাতে কমলনগর থানা পুলিশ অভিযান চালিয়ে এ শিক্ষককে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত শিক্ষক মিল্লাত উপজেলার মধ্য চর মার্টিন ইউনিয়নের আলী হোসেনের পুত্র ও মুসলিম পাড়া সুলতানিয়া কওমি মাদ্রাসার প্রধান শিক্ষক ও স্থানীয় জামে মসজিদের ইমাম।

ঘটনার বিবরণে শিক্ষার্থীর মামা মোঃ সেলিম জানান, শিশুটি একই মাদ্রাসার প্রথম জা’মাতের শিক্ষার্থী।উক্ত শিক্ষার্থীকে এই শিক্ষক প্রায় যৌন হয়রানি করে আসছিল।

শিক্ষক বিভিন্ন সময় ভ্যাসলিন,লোশন জাতীয় তরল পদার্থ ছাত্রের হাতে তার পুরুষাঙ্গে মালিশ করে আসছিলেন এবং একাধিকবার শিশুটিকে বলাৎকার করেছিলেন।

সর্বশেষ (১১ মার্চ) শিশুটিকে বলাৎকার করা হলে তার প্রচুর রক্তক্ষরণ দেখা দিলে শিশুর মা স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা করিয়ে মসজিদ ও মাদ্রাসার কর্তৃপক্ষকে জানায় তারা কোন ব্যবস্থা না নেয়ায় শুক্রবার শিশুর মা বাদী হয়ে কমলনগর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ওই কওমি শিক্ষককে গ্রেফতার করেন।
এছাড়া ভুক্তভোগীর পরিবার থানায় মামলা করার কারণে স্থানীয় চেয়ারম্যান মোঃ হিরন উক্ত পরিবারকে হুমকি ধামকী দিচ্ছে বলে জানায়।

এ বিষয়ে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, অভিযোগ পেয়ে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে তাঁর জবান বন্দী রেকর্ড করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(এস/এসপি/মার্চ ২১, ২০২১)