বগুড়া প্রতিনিধি : বগুড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর কবিরাজ তরুণ কুমার চক্রবর্তীকে সম্মাননা স্মারক ও ফুল দিয়ে সংবর্ধনা জানিয়েছে বগুড়া জেলা ইমাম-মুয়াজ্জিন সমিতি। বুধবার (২৪ মার্চ) দুপুরে তন্ময় কমিউনিটি সেন্টারে সংবর্ধনা অনুষ্ঠান আয়োজিত হয়।

পবিত্র কোরআন থেকে তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর কবিরাজ তরুণ কুমার চক্রবর্ত্তী। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, "ধর্ম যার যার ভক্তি-শ্রদ্ধার বিষয়, বিশ্বাসের বিষয় । অন্তর থেকে আনুগত্য প্রকাশ না করলে ধর্ম পালন হয় না। তাই একজন জনপ্রতিনিধি হিসেবে আমি ধর্মান্ধ না হয়ে ধর্মনিরপেক্ষ হিসেবে এলাকার উন্নয়নের পাশাপাশি ধর্মীয় প্রতিষ্ঠানসমূহের উন্নয়ন করে যেতে চাই । শ্রদ্ধেয় ইমাম মুয়াজ্জিনদের বাৎসরিক উৎসব ঈদে বোনাস এবং মাসিক ভাতার ব্যবস্থা নিশ্চিতকরণে ব্যবস্থাগ্রহণ করবো।" সকল রকম মহৎ কর্মে সবার সক্রিয় অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করেন কবিরাজ তরুণ কুমার চক্রবর্ত্তী ।

অনুষ্ঠানের সভাপতি আলহাজ্ব মাও: মুফতি আব্দুল কাদের বলেন, "বিগত দিনে কবিরাজ তরুণ কুমার চক্রবর্ত্তী সকল ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন কাজে ব্যাপক অংশগ্রহণ করেছেন। বিভিন্ন সরকারি ও ব্যক্তিগত অনুদান দিয়েছেন । এ কারণে বগুড়া জেলা ইমাম মুয়াজ্জিন সমিতির পক্ষ থেকে বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন।"

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা ইমাম মুয়াজ্জিন সমিতির সহ-সভাপতি মাও: ইমাম আবু রাজি, সহ-সভাপতি মাও: শেখ ফরিদ উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাও: রবিউল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ । বক্তাবৃন্দ কবিরাজ তরুণ কুমার চক্রবর্ত্তীর প্রশংসা ও মঙ্গল কামনা করে বক্তব্য প্রদান করেন । বগুড়া জেলা ইমাম মুয়াজ্জিন সমিতি আগামীতে সকল মঙ্গলজনক কাজে পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।

(আর/এসপি/মার্চ ২৪, ২০২১)