ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ধামরাইয়ে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষে দিনব্যাপী কর্মসুচির পালন করেছে ধামরাই উপজেলা প্রশাসন। প্রশাসনের পক্ষ থেকে গোটা উপজেলা চত্তর ও পৌর সভার পক্ষ থেকে পৌর চত্তর বর্ণিল সাজে আলোক স্জা করা হয়েছে।

ধামরাই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকাল ৮ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক প্রদান করেন ঢাকা বিশ আসন ধামরাইয়ের সাংসদ মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ ও ধামরাইয়ের মেয়র হোলাম কবীর মোল্লা ও ইউএনও মোঃ সামিউল হক সহ মুেিযাদ্ধা বৃন্দ।

ধামরাইয়ের ৪ শতাধিক মুক্তিযোদ্ধাদের ক্রেষ্ট ,ফুল ও আর্থিক অনুদান দিয়ে সম্বর্ধনা দেওয়া হয়। এর পর সকাল ১০টায় ধামরাই উপজেলা চত্তরে জাতীয় সঙ্গীতের পরিবেশনের মধ্য দিয় জাতীয় পতাকা উত্তোলন স্বাাধীনতা সুবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস উৎসব কার্য়ক্রমের উদ্ধোধন করেন ঢাকা বিশ আসনের এমপি মুক্তিযোদ্ধা আলহাজ্ব নেজীর আহমদ।

সকল মুক্তিযোদ্ধাদের সর্তক থাকার নির্দেশ বরে বেনজীর আগমদ বলেছেন মুক্তিযদ্ধের পর অস্ত্র জমা দিয়েছি মনে রাখবেন ট্রেনিং জমা দেইনি। আরেক বার লড়তে হবে। ষড়যন্দ্রক্রাীদের রুখতে হবে। মেয়র কবীর বলেন ছোট্ট মাওলানাতে দিয়ে ষরযন্দ্রকারীরা যে ষরযন্ত্র করছে এদের গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা গ্রজনের দারী তুলেন রাষ্টপ্রতির কাছে।

ধামরাইয়ের ইউএনও মোঃ সামিউল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অথিথি ছিলেন ঢাকা বিশ আসন ধামরাইয়ের সাংসদ মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ ।বিশেষ অতিখি ছিলেন ধামরাইয়ের মেয়র হোলাম কবীর মোল্লা । আরো বক্তব্য রাখেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন, ধামরাই উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান সিরাজ উদ্দিন , মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন।

(ডিসিপি/এসপি/মার্চ ২৬, ২০২১)