ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে আলামিন নামে এক অটোরিকসা চালককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যার করেছে ।

এ ঘটনায় জড়িত সন্দেহে জাহাঙ্গীর আলম নামের একজনকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিহত আলামিন (২৩) ধামরাই পৌর শহরের কায়েতপাড়া মহল্লার বজলুর রহমানের ছেলে।খুনি মাহফুজ ঘট নাস্থল থেকে ফালিয়ে যায় । ঞুনির বাড়ি ধামরাই উপজেলা পরিষদের পূর্ব পাশে গোয়াড়ী পাড়া মহল্লায় বাড়ি।

সম্প্রতি অনুষ্ঠিত ধামরাই পৌর সভার ২ন! ওর্য়াড থেকে বোতল মার্কা নিয়ে কাউন্সিলর পদে নির্বাচন করেছে বলে জানান এক ওয়াড কাউণ্সিলর মোঃ আরিফুর রহমান। তিনি বলেন তার অফিসের একটু কাছে এঞটনা ঘটেছে তিনি দোষীর শাস্তি দাবী করেছেন।

পুলিশ লাশ উদ্ধার করে সুরত হাল রিপোট শেষে ময়না তদন্তের জন্য ঢাকা মেড়িকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।খুন গওয়া আলামিনের পিতা বজলুর রহমান কাদী হয়ে ধামরাই থানায় একটিখুনের মামলা দায়ের করেছে।

শুক্রবার সকাল সাড়ে এগারটার দিকে ধামরাই পৌরহরের মাধববাড়ি ঞাট এলাকায় ষ্টীলের ব্রীজের দক্ষিণ পাশে পৌর সভার ১ নং ওর্য়াডের মাঝি পাড়ায় একটি চায়ের দোকানের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়,মাধব বাড়ি ঘাচে নিহত আলামিনের আটোরিকশার সঙ্গে পৌর এলাকার ২ নং ওর্য়াডের গোয়ারীপাড়া মহল্লার সাবেক সেনা সদস্য মোঃ ফসির ছেলে আল মাহফুজের মোটরসাইকেলের সামান্য সংঘর্ষ হয় শুক্রবার সকাল এগারটার দিকে।

ওই সময় উভয়ের মধ্যে বাক-বিতন্ডা হয় । এরি মধ্যে মঠর সাইকেল থেকে নেমেই ব্যাগ থেকে ধারা ছুরি বের করে আলামিনের পেটে ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মাহফুজ। এতে ঘটনাস্থলেই আলামিন নিহত হন। তাঁর লাশ উদ্ধার করে পুলিশ প্রথমে ধামরাই সরকবারী হাসপাতালে নেওয়া হলে কতব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। পুলিশ সেখান থেকে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান হত্যাকা-ের বিষয়টি নিশ্চিত করে জড়িত সন্দেহে জাহাঙ্গীর নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান।প্রধান আসামী মাহফুজকে ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেন।

খুন হওয়া আল আমিনের ভাই বলেন তার ভাইয়ের অটোর সাথে মাহফুজের মটর সাইকেলের সামান্য ধাক্কা লাগে কোনো কিছু বুঝার আগেই নাথে থাকা ব্যাগ থেকে ছুরি বের করে হামলা করে হত্যা করে। ওই খুনি মাহফুজের গ্রেফতার ও ফাসির দাবী করেন তিনি।

আল-আমিনের বাবা বজলুর রহমান তার ছেলের কোনো দোষ নেই ,দ্রুত মাহফুজকে গ্রেফতার করে ফাসির দাবী করেছেন।

(ডিসিপি/এসপি/মার্চ ২৬, ২০২১)