ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। অজ্ঞাত সন্ত্রাসীরা গত ২৬ মার্চ সন্ধ্যায় গাবখান ব্রীজের নীচে তার বাড়ির সন্নিকটে কয়েক দফা কুপিয়ে পালিয়ে যায়। অবস্থা আশংকাজনক হওয়ায় বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে তাকে। 

পারিবারিক সূত্রে জানা যায়, তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় চিকিৎসকের পরামর্শে রক্ত দেয়া হচ্ছে। এদিকে তাকে কুপিয়ে জখম করার খবর ছড়িয়ে পরলে ইউনিয়নে মানুষের মাঝে ভীতির সঞ্চার হয়েছে।

এ বিষয়ে চেয়ারম্যানের ছেলে মিনহাজুল ইসলাম তপু জানান, আমার বাবা ১০ বছর এ ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তাকে মেরে ফেলার পরিকল্পনা ছিল হত্যার উদ্দেশ্যে হামলাকারিদের। এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় নৌকা প্রার্থী ঈর্ষান্বীত হয়ে তার সমর্থিত লোকজন দিয়ে আমার বাবাকে গণসংযোগ করার সময় কুপিয়েছে। তার মাথা, পিঠ ও পায়ে ৫ টি কোপ দিয়েছে। ঘটনাস্থলে দৈবক্রমে উপস্থিত সাংবাদিকরা তাকে রক্তাক্ত অবস্থায় মটর সাইকেলে হাসপাতালে নিয়ে যেতে চাইলে বাঁধা দেয়া হয়। শেষ পর্যন্ত খবর পেয়ে তাকে ঘটনাস্থলে এ্যাম্বুলেন্সে নিয়ে ঝালকাঠি হাসপাতালে গেলে সেখানে আমার বাবাকে ভর্তি হতে দেয়া হয়নি। সেখান থেকে পুলিশের সহায়তায় বরিশাল শেবাচিম হামপাতালে নিয়ে ভর্তি করে চিকিৎসাদেয়া হচ্ছে বলে তপু জানান।

তপু আরো জানায়, ঘটনার সময় তার সাথে থাকা আমরা আরো ৩ জন আহত হয়েছি। এ বিষয়ে বরিশাল সেবাচিম হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মো. রাব্বি জানান, গুরুতর জখম এ রোগীকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাই রক্ত দেয়া হচ্ছে।

এ বিষয়ে ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান জানান, আমি এখন পর্যন্ত চেয়ারম্যানের উপর হামলার বিষয়ে কোন অভিযোগ পাইনি। তবে ঘটনাস্থলে ওসি তদন্তকে পাঠিয়েছি। চেয়ারম্যান সুস্থ হয়ে অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(এস/এসপি/মার্চ ২৭, ২০২১)