জসিম উদ্দিন জুয়েল, টঙ্গী (গাজীপুর) : দৈনিক আজকের প্রভাত পত্রিকার গাজীপুর প্রতিনিধী ও টঙ্গী প্রেসক্লাবের সদস্য সৈয়দ আলমগীর (৬৫) গতকাল রাত প্রায় ১.০০ ঘটিকায় বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে ইন্তেকাল করেন। এক সপ্তাহ পূর্বে গুরুতর অবস্থায় হাসপালে নিলে তিনি করোনা পজেটিভ বলে নিশ্চিত করা হয়।

শুক্রবার জুম্মার নামাজের পর বাইতুল জান্নাত জামে মসজিদ ইমামের ইমামতিতে হাজী কছিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম. এ হায়দার সরকার, সাধারন সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, কোষাধক্ষ্য হাসান মামুন, টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ আতিক, সাবেক সভাপতি ও সাপ্তাহিক অগ্নিসাক্ষীর সম্পাদক শাহজাহান সিরাজ সাজু, সাবেক সভাপতি ও দৈনিক জনকন্ঠের টঙ্গী প্রতিনিধি মোঃ নুরুল ইসলাম, টঙ্গী প্রেসক্লাবের সদস্য ও সিনিয়র সাংবাদিক মহি উদ্দিন সরকার, হাজী কছিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান ও দৈনিক যুগান্তর প্রতিনিধী ইঞ্জিঃ এম.এম হেলাল উদ্দিন, জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব নাসির উদ্দিন বুলবুল, দৈনিক ইনকিলাব প্রতিনিধি ও টঙ্গী প্রেসক্লাব সদস্য মোঃ হেদায়াতুল্লাহ, দৈনিক সমকাল টঙ্গী প্রতিনিধি ও টঙ্গী প্রেসক্লাব সদস্য মোঃ মাহাবুব, দৈনিক মানবকন্ঠ টঙ্গী প্রতিনিধি ও টঙ্গী প্রেসক্লাব সদস্য মাহাবুব তরফদার, টঙ্গী প্রেসক্লাবের একঝাঁক সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ মরহুমের জানাযায় অংশগ্রহণ করেন।

হাসপাতালে নেয়ার পর হতেই টঙ্গী প্রেসক্লাবের সদস্য সিনিয়র সাংবাদিক গাজী খলিলুর রহমান সহ অনেকেই ফেইসবুকের সামাজিক যোগাযোগ মাধ্যমে সৈয়দ আলমগীরের সুস্থ্যতা কামনায় দোয়া চান।

মরহুম সৈয়দ আলমগীর এক ছেলে ও দুই মেয়ে, আত্মীয়স্বজন সহ অসংখ্য শুভাকাঙ্ধসঢ়;ক্ষী রেখে গেছেন। জানাযা শেষে মরহুমকে আউচ পাড়ার, খা-পাড়া কবরস্থানে দাফন করা হয়।

(জে/এসপি/এপ্রিল ০২, ২০২১)