লক্ষ্মীপুর প্রতিনিধি : রাজনীতির নামে ব্যবসায়ীদের কাছ থেকে কখনো চাঁদা নেই নি। দলীয় সভা, সমাবেশ নেতাকর্মীদের টাকায় করেছি। কখনো কোন সভা, সেমিনারের নামে ব্যবসায়ীদের হয়রানি করিনি। আমি বণিক সমিতির যুগ্ম সাধারন সম্পাদক ছিলাম। ব্যবসায়ীদের কষ্ট আমি বুঝি। একজন ব্যবসায়ী অনেক কষ্ট করে ব্যবসা করেন। 

বৃহস্পতিবার রাতে লক্ষ্মীপুর বণিক সমিতি ও বাংলাদেশ দোকান মালিক সমিতি লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে মতবিনিময় সভায় এসব কথা বলেন, লক্ষ্মীপুর-২ আসনে নৌকা মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন।

তিনি আরো বলেন, ব্যবসায়ীক উন্নয়নের সবচেয়ে বড় প্রয়োজন যোগাযোগ ব্যবস্থা। এছাড়া একটি বাজারের জন্য প্রয়োজন ড্রেনেজ ব্যবস্থা, বাজারের রাস্তা, টয়লেট। আমি সব সময় ব্যবসায়ীদের পাশে থাকবো। অচিরেই প্রতিটি বাজারের সমস্যা সমাধানের চেষ্টা করবো।

বণিক সমিতির সহ-সভাপতি আবদুল আজিজ এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, চেম্বার অব কমার্শ লক্ষ্মীপুরের সভাপতি শংকর মজুমদার, লক্ষ্মীপুর বণিক সমিতির সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, দালাল বাজার বণিক কল্যান সমিতির সভাপতি নুরন্নবী চৌধুরী, লক্ষ্মীপুর বণিক সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এহতেশাম হায়দার বাপ্পি সহ অন্যান্য সদস্যবৃন্দ।

(এস/এসপি/এপ্রিল ০২, ২০২১)