উজ্জ্বল হোসাইন, চাঁদপুর : ফরিদগঞ্জে ফয়েজ খান (১৮) নামে এক অটোরিকশা চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের লামচর গ্রামের একটি পরিত্যক্ত ঘর থেকে লাশটি উদ্ধারের পর শুক্রবার সকালে পোস্টমর্টেমের জন্যে চাঁদপুর প্রেরণ করেছে। নিহত ফয়েজ খান উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ধানুয়া গ্রামের সিএনজি অটোরিকশা চালক লতিফ খানের একমাত্র ছেলে।

জানা যায়, ২৮ মার্চ রোববার ফয়েজ খান তার অটোরিকশাটি নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়ি ফিরেনি। পরদিন তার বাবা লতিফ খান ফরিদগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরি করেন। গত বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে উপজেলার ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের লামচর গ্রামের কালী মন্দিরের পাশে শিপনের পরিত্যক্ত ঘরে একটি অর্ধগলিত লাশের সন্ধান পায় পুলিশ। পরে লাশ উদ্ধারের পর লতিফ খান তার ছেলে ফয়েজের লাশ বলে সেটি শনাক্ত করেন।

পুলিশ সূত্র জানায়, উদ্ধারকৃত লাশটির পা বাধা ছিলো। গলায় আঘাতের চিহ্ন রয়েছে। অর্ধগলিত হওয়ায় পোস্টমর্টেমের পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ব্যাপারে লতিফ খান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। তবে মামলায় কাউকে আসামী করা হয়নি।

লতিফ খান জানান, ছেলে ফয়েজ খানের সাথে গত রোববার দিন সকালে তার সর্বশেষ কথা হয়। প্রতিদিন সে দুপুরে খাওয়ার জন্যে বাড়ি আসলেও সেদিন বাড়ি আসেনি। রবিবার আর বাড়ি ফিরে না আসায় পরদিন থানায় জিডি করেন। বৃহস্পতিবার রাতে থানা থেকে ফোন দিয়ে তাদেরকে থানায় যেতে বলে। পরে উদ্ধারকৃত লাশটি লতিফ খান তার ছেলে ফয়েজের বলে শনাক্ত করেন।

ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) বাহার মিয়া জানান, রাতে একটি পরিত্যক্ত ঘরে লাশ পড়ে রয়েছে বলে সংবাদ পাই। পরে লাশ উদ্ধার করে শুক্রবার (২ এপ্রিল) সকালে পোস্টমর্টেমের জন্যে চাঁদপুরে প্রেরণ করা হয়েছে।

(ইউ/এসপি/এপ্রিল ০৩, ২০২১)