ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা : ৪ বছর ভালোবাসা করে বিয়ে হলেও বিয়ের স্বীকৃতি না পাওয়ায় পিংকি আক্তার ছোঁয়ার (১৯) আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধার ফুলছড়ির উপজেলার দক্ষিন উদাখালী গ্রামে।

জানা যায়, ছেলে পক্ষ প্রেমের বিয়ে মেনে না নেয়ায় পিংকি আক্তার ছোঁয়া (১৯) নামের এক নববিবাহিতা যুবতী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন।

এলাকাবাসী সুত্রে জানাযায়, উক্ত এলাকার মৃত্যু আমিনুল ইসলামের কন্যা পিংকি আক্তার ছোঁয়াকে প্রতিবেশী মামাতো ভাই আলম মিয়া তাকে লালন পালন করেন। এরই মধ্য পিংকির সাথে প্রতিবেশী মজনুর পুত্র রাজুর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি মাস দেড়েক আগে তাদের বিয়ে হয়।

কিন্তু ছেলে পক্ষ বিয়ে মেনে না নিয়ে এক সপ্তাহ আগে রাজুকে ঢাকায় পাঠান। সেদিন থেকে তার সাথে রাজু যোগাযোগ বন্ধ করে দেয়। এবং রাজুর পরিবারের পক্ষ থেকে ছোঁয়া কে তালাক দিয়ে দেনমোহর এর টাকা বুঝিয়ে দেওয়ার কথা শুনে বৃহস্পতিবার ক্ষোভে দুঃখে আলম মিয়ার ডেইরি ফার্মের ধর্ণার সাথে রশি দিয়ে বিকালে পিংকি আক্তার ছোঁয়া আত্মহত্যা করেছেন।

এ বিষয়ে ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ কাওছার আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।মেয়ের পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলছে।

(এস/এসপি/এপ্রিল ০৩, ২০২১)