সুনামগঞ্জ প্রতিনিধি : কোভিড-১৯ করোনা ভাইরাসে স্বস্ত্রীক আক্রান্ত হয়েছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও জেলা পরিষদদের সাবেক চেয়ারম্যান ব্যারিস্টার এম এনামুল কবির ইমন।

মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটার দিকে রাজধানী ঢাকার ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে অবস্থানকালে ব্যারিষ্টার ইমন নিজেই এ তথ্য প্রতিবেদককে নিশ্চিত করেন। তাঁর স্ত্রী ব্যারিস্টার ফারজানা শিলাও করেনায় আক্রান্ত হয়েছেন।

তিনি আরো জানান, গত কয়েকদিন ধরেই সামান্য স্বর্দি জ্বর দেখা দেয়ার পর ৩ এপ্রিল ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে স্বামী স্ত্রী দু’জনের নমুনা দেয়ার পর সোমবার রাতে দু’জনেরই ফলাফল পজেটিভ আসে।

ব্যারিস্টার ইমনের ব্যক্তিগত সহকারী সুমন দে জানান, বৈশ্বিক মহামারী কোভিড-১৯ (করোনা)’র প্রাদুর্ভাব দেশ ব্যাপী দেখা দেয়ার পর থেকেই এবং লকডাউনের শুরুতেই সুনামগঞ্জের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় ঘরে ঘরে ত্রাণ বিতরন, মাস্ক, এন্টিসেফটিক সাবান,স্যানিটাইজার সহ বিভিন্ন সামগ্রী নিয়ে জনসাধারণের পাশে ছিলেন ব্যারিস্টার ইমন ও তার স্ত্রী ফারজানা শিলা।

বর্তমানে ব্যারিষ্টার দম্পতি রাজধানী ঢাকার ধানমন্ডির বাসায় আইসেলেশানে থেকে চিকিৎসা নিচ্ছেন এবং রোগ মুক্তির জন্য সবার দোয়া চেয়েছেন।,

(এইচ/এসপি/এপ্রিল ০৬, ২০২১)