আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : সারাদেশের ন্যায় বৃহস্পতিবার সকালে করোনা সংক্রমন প্রতিরোধে দ্বিতীয় ডোজের টিকা দেয়া শুরু হয়েছে।

সকাল আটটা থেকে বিকেল তিনটা পর্যন্ত টিকাদান কার্যক্রম চলেছে। নগরীর শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল, বরিশাল সদর জেনারেল হাসপাতাল, পুলিশ লাইন্স হাসপাতালসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে টিকা গ্রহিতাদের টিকা প্রদান করা হয়েছে।

বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মতিউর রহমান বলেন, করোনার প্রভাব বেশি হওয়ায় স্বাস্থ্যবিধি মেনে সকাল আটটা থেকে বিকেল তিনটা পর্যন্ত টিকা প্রদান করা হয়েছে। কেন্দ্রে যেন ভীড় না হয় সেজন্য টিকা গ্রহিতাদের ভাগ করে টিকা প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে সবাইকে এ টিকা দেয়া হবে। একইদিন আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সুরক্ষা কক্ষে টিকা কার্যক্রমের উদ্বোধণ করা হয়েছে।

গৌরনদীতে দ্বিতীয় ডোজ টিকা প্রয়োগ কার্যক্রম শুরু

বৈশ্বিক মাহামারী করোনা ভাইরাস মোকাবেলায় বরিশালের গৌরনদীতে দ্বিতীয় ডোজ টিকা প্রয়োগ কার্যক্রমের উদ্ধোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সুরক্ষা কক্ষে কার্যক্রমের উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়্যেদ আমরুল্লাহ, আবাসিক মেডিকেল অফিসার ডা. মাজেদুল হক কাওছার, গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক তৌহিদুজ্জামান।

(টিবি/এসপি/এপ্রিল ০৮, ২০২১)