এম এ হিরা, গোয়ালন্দ (রাজবাড়ী) : গোয়ালন্দ পৌর ছাত্রলীগের উদ্যেগে শুক্রবার উজানচর মডেল জামে মসজিদে বাদ জুম্মায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনুর স্বপরিবারের আরগ্য কামণার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিল অনুষ্ঠানে গোয়ালন্দ পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহমেদ সজল এর আমন্ত্রণে উপস্থিত ছিলেন গোয়ালন্দ পৌর আওয়ামীলীগের তিন নং ওয়ার্ড সভাপতি আনোয়ার শেখ, গোয়ালন্দ সরকারি কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম বাবু, পৌর ছাত্রলীগের নয়টি ওয়ার্ডের সভাপতি সম্পাদকসহ সকল নেতৃবৃন্দ।

মিলাদ মাহফিলে দোয়া করেন কারী নাহিদ হোসেন। মসজিদে মুসল্লিসহ ছাত্রলীগের সকল নেতা আল্লাহতালার কাছে দুহাত তুলে কাজী পরিবারের জন্য দোয়া করেন।

মিলাদ মাহফিল ও দোয়ার মাহফিল শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে গোয়ালন্দ পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহমেদ সজল বলেন আমাদের রাজনীতির অভিভাবক রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং তার ছেলেও অসুস্থ আছেন আমরা তাদের দুজন সহ তাদের পরিবারের কামনায় জন্যই আজ এই দোয়ার মাহফিল অনুষ্ঠিত করছি।

(এইচ/এসপি/এপ্রিল ০৯, ২০২১)